বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৮:১৭ অপরাহ্ন

নাদিম হত্যার প্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবিতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ১৭ জুন, ২০২৩

জামালপুরে বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও ৭১ টিভির সাংবাদিক গোলাম রাব্বানি নাদিমকে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাব,বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা এবং ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের যৌথ উদ্যোগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ জুন) সকাল সাড়ে ১১টায় ঈশ্বরগঞ্জ পৌর শহরের মুক্তিযোদ্ধা সংসদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বের হয়। সমাবেশটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ
করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয় ।

ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাব,বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা এবং ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের ব্যানারে ঈশ্বরগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকরা এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন রানা, সাধারণ সম্পাদক মো. এহছানুল হক, সহসভাপতি জাহিদ হাসান, রেজাউল করিম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফ, কোষাধ্যক্ষ ইশতিয়াক আহমেদ ইসহাক। এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক খায়রুল ইসলাম আল-আমীন, সদস্য সচিব হুমায়ুন কবির, যুগ্ম-আহ্বায়ক উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি ফেরদৌস কোরাইশী টিটু, নীলকন্ঠ আইচ মজুমদার প্রমুখ।

সেখানে বক্তারা বলেন,সংবাদ প্রকাশের জেরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নির্দেশনায় সাংবাদিক গোলাম রব্বানীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সকল আসামিদের দ্রুত আইনের আওতায় এনে তাদের সর্বোচ্চ শাস্তির দাবি করেন সাংবাদিক নেতারা। অন্যথায় আরও কঠোর কর্মসূচি ঘোষণা করবে বলে জানান তারা।

Please Share This Post in Your Social Media

সম্পর্কিত