শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

নান্দাইলে ভর্তি জালিয়াতি সন্দেহে ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক

খাইরুল ইসলাম, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের নান্দাইল উপজেলাধীন সরকারি শহীদ স্মৃতি আদর্শ কলেজের ভর্তি জালিয়াতি সন্দেহে ছাত্র লীগ নেতাসহ ৩ জনকে আটক করেছে নান্দাইল মডেল থানা পুলিশ।

নান্দাইল সরকারি শহীদ স্মৃতি আদর্শ কলেজে মঙ্গলবার দুপুরে এক ছাত্র নিজে ভর্তি হওয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্র সমেত অফিস কক্ষে প্রবেশ করে এবং এইচ.এস.সি. বিএম শাখায় ভর্তি হওয়ার জন্য কাগজপত্র জমা দেয়।কিন্তু অনলাইনে থাকা ভর্তি নিশ্চয়ন তালিকায় দেখে কলেজ কর্তৃপক্ষ বুঝতে পারেন ভর্তি নিশ্চয়ন তালিকায় তার নাম নেই। কিন্তু ছাত্রের হাতে থাকা অনলাইন ভর্তি নিশ্চয়ন তালিকা নাম আছে দেখে চোখ কপালে উঠার উপক্রম হয় কলেজ কর্তৃপক্ষ। বিষয়টি তাৎক্ষণিক নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল কে জানালে তিনি দ্রুত উক্ত কলেজে সরজমিনে উপস্থিত হয়ে বিষয়টি অবগত হন। পরে ভর্তি জালিয়াতি সন্দেহে অফিস সহায়ক আসাদুজ্জামান সাজু সহ মোট তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করে।
এবিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাশেদুজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জান যাবে। উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি বিস্তারিত কলেজের প্রিন্সিপাল বলতে পারবে। সরকারি শহীদ স্মৃতি আদর্শ কলেজের প্রিন্সিপালের সাথে ফোন কলের মাধ্যমে যোগাযোগ করলে তিনি বলেন, এইচ.এস.সি. বিএম শাখায় ভর্তি হতে আসা ছাত্র কলেজ কর্তৃপক্ষের কাছে ভর্তির প্রয়োজনীয় কাগজপত্র দেয়, কিন্তু কলেজ কর্তৃপক্ষের কাছে থাকা অনলাইন ভর্তির নিশ্চয়ন তালিকায়, ভর্তি হতে আসা ছাত্রের নাম না থাকায় এবং ছাত্রের কাছে অনলাইন ভর্তি নিশ্চায়ন পত্রে নাম থাকায় তাকে ভর্তি জালিয়াতি সন্দেহ হলে আটক কার হয় এবং এই ভোয়া কাগজ সে কোথায় পেল তা জিজ্ঞেস করলে ভর্তি হতে আসা ছাত্র জানায়, অফিস সহায়ক আসাদুজ্জামান সাজুর কাছ থেকে এই ভর্তি নিশ্চয়ন তালিকা পেয়েছে।তাই তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন