শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”    ধলাই খালবাসী পেল স্বপ্নের সেতু ঈশ্বরগঞ্জ সামাজিক সংগঠন মানবকল্যাণ ফোরামের উদ্যোগে ইফতার বিতরণ ঈশ্বরগঞ্জে নতুন কৃষি কর্মকর্তা রিপা রানী চৌহানের যোগদান

ঈশ্বরগঞ্জে দুই দিনে দুই ব্যক্তির লাশ উদ্ধার

এহসানুল হক, স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই দিনে দুই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে একজনকে ঝুলন্ত অবস্থায় এবং অপরজন বিষপানে আত্মহত্যা করেছে বলে দাবি করা হচ্ছে। মৃত্যু নিয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় এবং বিনাময়নাতদন্তে দাফনের অনুমতি চাওয়ায় পুলিশ লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে খাওয়া দাওয়া শেষ করে ঘুমাতে যায় মাইজবাগ ইউনিয়নের নিজগাঁও গ্রামের মো. ফরিদ মিয়া (৪০)। পরে আজ (১২ ডিসেম্বর) মঙ্গলবার সকালে বাড়ির পেছনের একটি ঘরে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। পরিবারের ধারণা, পারিবারিক কলহের জেরে অভিমান করে নিজ বসতঘরের পিছনের চালা ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ফরিদ। পরিবারের লোকজন লাশ নামিয়ে পুলিশকে খবর দেয়। তিনি ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

অপরদিকে গত সোমবার সকালে উপজেলার রাজিবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া গ্রামের আব্দুল আজিজের (৫৫) লাশও উদ্ধার করা হয়। তিনি একই গ্রামের আব্দুল মসজিদের ছেলে। আজিজ দীর্ঘদিন যাবত হার্ট ও কিডনির সমস্যায় ভোগছিলেন। ঘটনার দিন সোমবার সকালে বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হলেও কিছুক্ষণের মধ্যেই বাড়িতে ফিরে বমি করতে থাকে। পরে তাকে হাসপতালে নেওয়ার পথে মৃত্যু হয়। নিহতের পরিবারের দাবি, বিভিন্ন রোগে ভোগার কারণে বিষপানে আত্মহত্যা করেছে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, দুটি মৃত্যুর ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ও বিনা ময়নাতদন্তের জন্য উভয় পরিবার আবেদন করলে আবেদনের প্রেক্ষিতে লাশ দুটি স্ব-স্ব পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন