শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”    ধলাই খালবাসী পেল স্বপ্নের সেতু ঈশ্বরগঞ্জ সামাজিক সংগঠন মানবকল্যাণ ফোরামের উদ্যোগে ইফতার বিতরণ ঈশ্বরগঞ্জে নতুন কৃষি কর্মকর্তা রিপা রানী চৌহানের যোগদান

ঈশ্বরগঞ্জে নতুন কৃষি কর্মকর্তা রিপা রানী চৌহানের যোগদান

এহসানুল হক, স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার নতুন কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন রিপা রানী চৌহান। (২৪ মার্চ) রবিবার ঈশ্বরগঞ্জ উপজেলা কৃষি অফিসে ছিলো এই কৃষি কর্মকর্তার প্রথম কার্যদিবস। এ উপলক্ষে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ঈশ্বরগঞ্জের উদ্যোগে নতুন কৃষি কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করে নেন কৃষি অফিসের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ।

জানা যায়, রিপা রানী চৌহান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স সমাপ্ত করে বিসিএস (কৃষি) ৩২ ব্যাচের কর্মকর্তা হিসেবে নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলায় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তারাকান্দাসহ কয়েকটি উপজেলায় কৃষি সম্প্রসারণ অফিসার হিসেবে দায়িত্ব পালনের পর ত্রিশাল উপজেলায়
অতিরিক্ত কৃষি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। সেখান থেকে পদোন্নতি পেয়ে গত ২০ মার্চ সদ্য সাবেক উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নুসরাত জামান ভালুকায় বদলী হওয়ায় কৃষি কর্মকর্তা হিসেবে রিপা রানী চৌহান দায়িত্বভার গ্রহণ করেন।

নবাগত কৃষি কর্মকর্তা রিপা রানী চৌহান বলেন,’কৃষি ও কৃষকের উন্নয়নে উপজেলার বর্তমান উৎপাদন ও উন্নয়নকে অব্যাহত রাখার পাশাপাশি সেটিকে আরও বেগবান করতে উৎপাদন বাড়ানোর কাজ করে যাব।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন