মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

ঈশ্বরগঞ্জে পুলিশের অভিযানে ১৫ আসামি গ্রেপ্তার

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ২০২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে থানা-পুলিশের বিশেষ অভিযানে ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব আসামিদের গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃত আসামিদের (০৬ জুন) মঙ্গলবার বেলা তিনটার দিকে ময়মনসিংহ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, আসামিদের মধ্যে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত তিনজন, নিয়মিত মামলায় ছয়জন এবং জুয়া আইনে ছয়জনসহ ১৫ জনকে গ্রেপ্তার করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
পিএসএম মোস্তাছিনুর বলেন, ময়মনসিংহ পুলিশ সুপারের নির্দেশে বিশেষ অভিযান চালিয়ে গ্রেপ্তারি পরোয়ানাভুক্তসহ বিভিন্ন মামলার ১৫ জনকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে’। ঈশ্বরগঞ্জ উপজেলাকে মাদক, জুয়াসহ অন্যান্য অপরাধ মুক্ত রাখতে এ ধরনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলে জানান ওসি।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন