সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”    ধলাই খালবাসী পেল স্বপ্নের সেতু ঈশ্বরগঞ্জ সামাজিক সংগঠন মানবকল্যাণ ফোরামের উদ্যোগে ইফতার বিতরণ ঈশ্বরগঞ্জে নতুন কৃষি কর্মকর্তা রিপা রানী চৌহানের যোগদান

ঈশ্বরগঞ্জ থানায় নতুন ওসির যোগদান

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ২১৯ বার পড়া হয়েছে
মুহাম্মদ মাজেদুর রহমান

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মুহাম্মদ মাজেদুর রহমান। মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে আনুষ্ঠানিকভাবে তিনি বিদায়ী ওসি পিএসএম মোস্তছিনুর রহমানের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। ঈশ্বরগঞ্জ থানার ওসি হিসেবে যোগদান করার আগে তিনি জামালপুর জেলার ইসলামপুর থানায় কর্মরত ছিলেন।

সন্ধ্যায় অনুষ্ঠিত এ পালাবদল অনুষ্ঠানে নবাগত ওসি মুহাম্মদ মাজেদুর রহমানকে ফুলেল শুভেচ্ছায় বরণ এবং বিদায়ী ওসি মোস্তাছিনূর রহমানকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। এ সময় ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম ও অন্যান্য পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নবাগত ওসিকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন।

জানা গেছে, মুহাম্মদ মাজেদুর রহমান ২০০১ সালে উপ-পরিদর্শক হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার প্রথম কর্মস্থল ঢাকা মেট্টোপলিটন পুলিশ-ডিএমপি।

পেশাগত দায়িত্ব পালনে নবাগত ওসি মুহাম্মদ মাজেদুর রহমান আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নসহ সব রকম অপরাধ দমনে সবার সহযোগিতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন