শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

চিকিৎসক ও হাসপাসালে হামলার প্রতিবাদে ঈশ্বরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন

এহসানুল হক, স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৮৬ বার পড়া হয়েছে

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ও অন্যান্য সেবাদানকারীদের উপর হামলা, সরকারি গাড়ীতে অগ্নিসংযোগ, এ্যাম্বুলেন্স, জরুরী বিভাগ সহ অন্যান্য সরকারি স্থাপনা ভাংচুর ও বিনিষ্টকরণের প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে ওই বিক্ষোভ ও মানববন্ধন করা হয়।

বিক্ষোভ ও মানববন্ধনে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লোপা চৌধুরীসহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও নার্সসহ অন্যান্য কর্মচারিবৃন্দ।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন