সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈশ্বরগঞ্জে আনন্দ মিছিল

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৬৫০ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিল, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এই আনন্দ মিছিল করা হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদের নেতৃত্বে উপজেলা পরিষদ ডাক বাংলো চত্বর এক বিশাল আনন্দ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় ডাক বাংলো চত্বরে এসে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কেক কাটার মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান সমাপ্ত করে উপজেলা ছাত্রলীগের নেতারা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত, ওয়ালী উল্লাহ, ফরিদুল ইসলাম বাবু,সাংগঠনিক সম্পাদক আবুল বাশার হৃদয়, আঠারবাড়ি বাড়ি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম- আহ্বায়ক মাজেদুল ইসলাম ভূঁইয়াসহ পৌর ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা ছাত্রলীগের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন