শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার পুকুরে:নিহত ২, আহত ৪

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে বাঁচাতে গিয়ে যাত্রিবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায় । এই ঘটনায় গাড়িতে থাকা এক যাত্রী ও পথচারী ওই মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছেন। আজ (২৫ নভেম্বর) শনিবার সন্ধ্যার আগে ময়মনসিংহ- কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চরহোসেনপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী প্রাইভেটকারটি চরহোসেনপুর এলাকার হেলাল উদ্দিনের পুকুর সংলগ্ন আসা মাত্রই পথচারী মাদ্রাসা ছাত্রী জান্নাতুল আদন হঠাৎ গাড়ি সামনে এসে যায়। এসময় তাকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ২জন মারা যায়। প্রাইভেটকারে থাকে আরও ৪ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহতরা হলেন- ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের মো. লোকমান হোসেনের মেয়ে জান্নাতুন আদন (১১) এবং কিশোরগঞ্জের বাজিদপুর উপজেলার ইলুচিয়া এলাকার মৃত বানু পালের পুত্র বাবুল পাল (৬৫)। এদিকে দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

আহতরা হলেন- বাবুল পালের স্ত্রী সীমা পাল (৪৫), ছেলে তন্ময় পাল (২৫), গৌরীপুর উপজেলার পাটবাজার মোড় এলাকার ইন্দ্রজিৎ দাসের স্ত্রী সুপ্তিপাল (৩৫), ছেলে শ্রেষ্টজিৎ দাস (০৭)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, ‘ নিহতদের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। মরদেহের সুরতহাল প্রস্তুত করা হয়েছে। এ ছাড়া অন্যান্য আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন’।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন