সোমবার, ২০ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এফডিইবি) এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ইঞ্জিনিয়ার আব্দুল বারী, বিশেষ প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ৪০১ বার পড়া হয়েছে

ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এফডিইবি) এর কেন্দ্রীয় দিক নির্দেশনা ও উপদেষ্টা সংগঠনের সার্বিক সহযোগিতায়, অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান কর্মসূচি পালন করা হয়।
শনিবার (০২ জানুয়ারি) ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এফডিইবি) ময়মনসিংহ মহানগর শাখা এ প্রোগ্রামের আয়োজন করেন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এফডিইবি) এর কেন্দ্রীয় সহ-সভাপতি প্রকৌশলী মির্জা মিজানুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এফডিইবি) জাতীয় কমিটির সদস্য ও ময়মনসিংহ মহানগরীর সভাপতি প্রকৌশলী মু. দেলোয়ার হোসাইন সাইদী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগরীর সেক্রেটারি প্রকৌশলী জুলহাস উদ্দিন , অর্থ সম্পাদক প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন সহ ফোরামের অন্যান্য সদস্যবৃন্দ।

উক্ত শীতবস্ত্র উপহার প্রদান অনুষ্ঠানের মাধ্যমে ফোরামের নেতৃবৃন্দ অসহায় ও দুস্থ মানবতার সেবায় সর্বস্তরের প্রকৌশলী সমাজকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন