সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

ময়মনসিংহে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে চার বসতঘর পুড়ে ছাই

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৫০৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের মুক্তাগাছায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে চারটি বসতঘর পুড়ে গেছে। তবে, এই ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি।
মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত পৌনে ৯ টার দিকে পৌর শহরের মহাবিদ্যালয় পূর্বপাশের মনিরামপুর এলাকায় এই ঘটনা ঘটে।
মুক্তাগাছা ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর শুশান্ত কুমার দে মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, পৌর শহরের মহাবিদ্যালয় পূর্বপাশে মনিরামপুর এলাকার বসতবাড়িতে অগ্নিকান্ডের খবর পেয়ে সাথে সাথে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তবে, এই ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি।
তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে; বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। আমরা তাৎক্ষনিক খবর পাওয়ায় ঘটনাস্থলে গিয়ে প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল অক্ষত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে, এই ঘটনায় তিন লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করছেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন