শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”    ধলাই খালবাসী পেল স্বপ্নের সেতু ঈশ্বরগঞ্জ সামাজিক সংগঠন মানবকল্যাণ ফোরামের উদ্যোগে ইফতার বিতরণ ঈশ্বরগঞ্জে নতুন কৃষি কর্মকর্তা রিপা রানী চৌহানের যোগদান

ঈশ্বরগঞ্জে হেরোইনসহ গ্রেপ্তার ৪, মাদক মামলায় জেল-জরিমানা

এহসানুল হক, স্টাফ রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৭৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে হেরোইনসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক সেবন ও মাদক সংরক্ষণের দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ওই চারজনকে জেল ও জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। গত (১৮ জানুয়ারি) বৃহস্পতিবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান এই জেল ও জরিমানা করেন।

হেরোইন সেবন ও সংরক্ষণের দায়ে দন্ডপ্রাপ্তরা হলেন- ঈশ্বরগঞ্জ পৌর এলাকার কাকনহাটি গ্রামের জসিম উদ্দিনের ছেলে শামীম মিয়া(২৫) ও ধামদী গ্রামের মো. এমদাদুল হকের ছেলে মো. রায়হান মিয়া। উভয়কে ছয় মাসের কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। গাঁজা সেবন ও সংরক্ষণের দায়ে দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার শিবপুর গ্রামের মৃত মাহুদ হোসেনের ছেলে জাসিম উদ্দিন(৫৫)। তাকে তিন মাসের কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়। অপরজন হলেন জাটিয়া ইউনিয়নের জাটিয়া গ্রামের মৃত নিয়াজ আলীর ছেলে আব্দুর রশিদ(৫৩)। তাকে পাঁচ মাসের কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার কাকনহাটি গ্রামে কিছু মাদক মাদকসেবি মাদক সেবন করছে এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করেন ময়মনসিংহ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান বলেন, মাদক সেবন ও সংরক্ষণের দায়ে আটককৃত চার জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন