মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

১০ ডিসেম্বরের মতো সতর্ক থাকতে হবে : ওবায়দুল কাদের

অবারিত বাংলা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৫০২ বার পড়া হয়েছে
ছবি-সংগৃহীত

দেশব্যাপী বিএনপির কর্মসূচিকে কেন্দ্র করে তারা যাতে কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সেজন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আগামীকাল আমাদের সম্মেলন। এদিকে ঢাকার বাইরে বিভিন্ন কর্মসূচি রেখেছে বিএনপি। তাই যেসব নেতাকর্মী এদিন নিজ নিজ এলাকায় অবস্থান করবেন। ১০ ডিসেম্বরের মতো তাদের সবাইকে সতর্ক থাকতে হবে।

শুক্রবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের ভেন্যু পরিদর্শন শেষে নেতাকর্মীদের এ নির্দেশনা দেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঢাকার বাইরে সারাদেশে বিএনপির কর্মসূচি রয়েছে। এসব কর্মসূচি থেকে বিশৃঙ্খলা হতে পারে। তাই ঢাকার বাইরে যারা নিজ নিজ এলাকায় অবস্থান করবেন তারা যেন সতর্ক থাকেন।

ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িক শক্তিকে নিয়ে বিএনপি জোট নেতৃত্ব দিচ্ছে। ডিসেম্বরের ১০ তারিখ তারা ফেল করেছে। তারা মাথা নত করবে না। তারা মরিয়া হয়ে নেমেছে। কারণ, তারা জানে নির্বাচনে শেখ হাসিনাকে হারানো সহজ নয়। কাজেই তারা এখন আন্দোলন, জ্বালাও-পোড়াও সন্ত্রাসের মতো অপকর্ম করে সরকার হটানোর পাঁয়তারা করছে।

সূত্র : বাসস

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন